1. admin@doiniksongbadpotro24.com : admin :
মাননীয় সংসদ সদস্য রাহ্গির আল মাহি সাদ এরশাদ মহোদয়ের সংসদীয় আসনের ৫ দিনের সফরে কর্মসূচি। - দৈনিক সংবাদপত্র
শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
এক শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক দুই শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসুর উপস্থিতিতে অনশন ভঙ্গ করলেন এবং মহা মিছিল করলেন তমলুকে। ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি – ২ এর কর্মকর্তাদের হয়রানিতে অতিষ্ঠ গ্রাহকরা, দেখার কেউ নেই : ঘাটালে সাত সকালে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস,। স্বাধীনতা দিবস উপলক্ষে- কবিতাঃ- “স্বাধীনতা আমার” মহান স্বাধীনতা দিবস উৎযাপন উপলক্ষে ঢাকা প্রেস ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত পশ্চিম মেদিনীপুর জেলার, জগন্নাথপুর এলাকায় রাস্তার বেহাল অবস্থা, এলাকাবাসীর ক্ষোভ। কলেজ ছাত্রীকে ইভটিজিং করা দায়ে গ্রেফতার এক হুজুর ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে অজ্ঞাত যুবক (৪০) নিহত মরদেহ দাফনে বাঁধা দেন ভাই-ভাতিজা দুইদিন পর মরদেহ দাফন

মাননীয় সংসদ সদস্য রাহ্গির আল মাহি সাদ এরশাদ মহোদয়ের সংসদীয় আসনের ৫ দিনের সফরে কর্মসূচি।

রিপোর্টার
  • Update Time : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ২৬০ Time View

মাননীয় সংসদ সদস্য রাহ্গির আল মাহি সাদ এরশাদ মহোদয় আগামী ৫০-৫০-২০২৩ খ্রি: তারিখ হতে ০৯-০৫-২০২৩ খ্রি: তারিখ পর্যন্ত ২১, রংপুর-৩ আসনের অর্ন্তগত আংশিক সিটি কর্পোরেশন ও সদর উপজেলায় সফর কর্মসূচি করে থাকেন। উক্ত সফরের প্রথম দিন ০৫-০৫-২০২৩ ইং, রোজ, শুক্রবার, সকাল ০৯:০০ টায় গুলশান-২ এর বাসভবন হতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করেন সড়ক পথে। ১০:০৫ মিনিটে ইউএস বাংলা বিমান যোগে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করেন বিমান পথে। প্রথম দিনের সফরে তিনি ১২:৩০ মিনিটে তাবলীগ জামাত জেলা মারকাস জামে মসজিদে নামাজ আদায় ও পরিদর্শন করেন। ০২:০০ টায় খামারপাড়া জামে মসজিদ পরিদর্শন করেন। ০৩:০০ টায় পল্লীবন্ধু হুসাইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠিত হয়। ০৪:৩০ মিনিটে ৩ নং ইস্পাহানি ক্যাম্প এর ওয়াশরুম পরিদর্শন ও উদ্বোধন করেন। ০৬:৩০ মিনিটে এরশাদ নগর কালি মন্দির পরিদর্শন করেন। এবং জনগণের জন্য প্রথমদিনেই রাত ১১ টা পযন্ত তিনি প্রোগ্রাম করেন।

০৬-০৫-২০২৩ ইং তারিখ রোজ, শনিবার, ১০:০০ টায় মোল্লাপাড়া ইট সলিং রাস্তা উদ্বোধন। ১০:৩০ মিনিটে, হাজীপাড়া ইটসোলিং রাস্তা উদ্বোধন। ১১:০০ টায় হাজী পাড়া কবরস্থান উদ্বোধন। ১১:৩০ মিনিটে কচিকণ্ঠের আসর সংস্কার কাজের উদ্বোধন। ১২:৩০ মিনিটে লালচাঁদপুর বড়বাড়ি ইটসোলিং রাস্তা উদ্বোধন। ০১:০০ টায় গঙ্গাদাস খোলাহাটি দক্ষিণ ও পশ্চিম পাড়া যৌথ কবরস্থান। ০১:৩০ মিনিটে গঙ্গাদাস খোলাহাটির শরীর রাস্তার উদ্বোধন। ০২:০০ টায় হরিদেবপুর মধ্যপাড়ায় উচ্চারণ রাস্তা উদ্বোধন। ০৩:০০ টায় হরকলি ইট সলিং রাস্তা উদ্বোধন। ০৩:৩০ মিনিটে ফকিরান কদমতলী ইট সলিং রাস্তা উদ্বোধন। ০৪:০০ টায় রতিরামপুর বানিয়াপাড়া পুরাতন জামে মসজিদ উদ্বোধন। ০৭-০৫-২০২৩ তারিখ, রোজ,রবিবার- ১০:০০ দর্শনা উপস্বাস্থ্য কেন্দ্র উদ্বোধন। ০১:০০ টায় শ্যামপুর ডিগ্রী কলেজর নতুন ভবন উদ্বোধন। ০২:৩০ মিনিটে উল্লাপাড়া ইটসোলিং রাস্তা উদ্বোধন। ০৩:০০ টায় চন্দনপাট বৈকুন্ঠপুর দক্ষিণপাড়া ইটসোলিং রাস্তা উদ্বোধন। ০৩:৩০ মিনিটে বৈকন্ঠপুর জামতলা মসজিদ পরিদর্শন। ০৪:০০ টায় হরিপুরের ছেলের রাস্তা উদ্বোধন। ০৪:৩০ মিনিটে শাহবাজপুর জামে মসজিদ উদ্বোধন। ০৬:০০ টায় ধর্মসভা পরিদর্শন। ০৬:৩০ মিনিটে পল্লী নিবাসে এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা শেষ হয় ১২:৩০ মিনিটে। ০৮-০৫-২০২৩ তারিখ,রোজ, সোমবার ০৯:৩০ মিনিটে পূর্ব বর্বরিক খায়রুল আলম রহিমের দাখিল মাদ্রাসার পুরস্কার বিতরণ ওয়ার্ড ১৪।১১:০০ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে গভর্নিং বডির মিটিং। ০২:৩০ মিনিটে নয়াপুকুর ধাপেরহাট রাস্তা উদ্বোধন। ০৩:০০ টায় রামজীবন দলালীপাড়া ইট সলিং রাস্তা উদ্ভোদন।০৩:৩০ মিনিটে ঘুড়িয়াখাল ইট সলিং রাস্তা উদ্ভোদন। ০৪:০০ টায় ফতেপুর ইটসোলিং রাস্তা উদ্বোধন। ০৪:৩০ মিনিটে মাধবপুর জামে মসজিদ উদ্বোধন। ০৫:০০ টায় পশ্চিম কেশবপুর উত্তরপাড়া সলিং রাস্তা উদ্বোধন। ০৬:৩০ মিনিটে হাজী সুলতানা জামে মসজিদ পরিদর্শন ওয়ার্ড ১৬। ০৯-০৫-২০২৩ তারিখ রোজ,মঙ্গলবার ১০:০০ টায় বালাবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ ওয়ার্ড ১২। ০২:০০ টায় মমিনপুর মহেশপুরের চিনি রাস্তা উদ্বোধন। ০২:৩০ মিনিটে কূর্শা বলরামপুর এর ছবি ব্যস্ত উদ্বোধন। ০৩:০০ টায় মুন্সিরহাট চৌধুরীপাড়া ইট সলিং রাস্তা উদ্বোধন। ০৩:৩০ মিনিটে মমিনপুর মহেশপুর ইট সলিং রাস্তা উদ্বোধন। ০৪:০০ টায় মুন্সিরহাট ভায়া মুন্সিরহাট পাকা রাস্তা উদ্বোধন। ০৪:৩০ মিনিটে দক্ষিণ মমিনপুর ডাঙ্গাপাড়া ইটসলিং রাস্তা উদ্বোধন। ০৫:৩০ মিনিটে সিটি কর্পোরেশন এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন। ৫ দিনের সফর শেষ করে মাননীয় সংসদ সদস্য রাহ্গির আল মাহি সাদ এরশাদ মাননীয় সংবাদ সদস্য ২১,রংপুর-৩ মাননীয় সংসদ সদস্যের সফরসঙ্গী হিসেবে সংসদ শেষ ও সদস্য সংসদের বৃত্তিগত কর্মকর্তা ও কর্মচারীগণদের নিয়ে এমপি মহোদয় তার নিজ বাসভবনে অবস্থান করতেছেন এবং তার পাশাপাশি সফর শেষ হওয়ার পরেও নির্বাচনী এলাকার কথা ভেবে তিনি এখনো পাড়া-মহল্লায় এলাকায় ঘুরে ঘুরে সকলের দুঃখ বেদনার কথা শুনে তাদের পাশে দাঁড়াবে বলে কথা দেন এবং তিনি বলেন আমার বাবা মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদ তিনি একটি কথা বলেছিলেন আমার ইচ্ছা সাদ পূরণ করবে সাদ এরশাদ। তিনি আরো বলেন রংপুরের মহল্লায় আনাচে-কানাচে গিয়ে মানুষের দ্বারে দ্বারে দাঁড়িয়ে পল্লীবন্ধুর ভাই হয়ে থাকতে চান এবং সবশেষে ঢাকায় কবে ফিরবেন তা এখন আমরা জানতে পারিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD