1. admin@doiniksongbadpotro24.com : admin :
বুধবার সকালে হাওড়ার মালিপাঁচঘড়া থানার ঘুসুড়ি গুহ রোডে লোহার স্ক্রাব কারখানায় সিলিন্ডার ফেটে ছয় শ্রমিক গুরুতর জখম .... - দৈনিক সংবাদপত্র
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:

বুধবার সকালে হাওড়ার মালিপাঁচঘড়া থানার ঘুসুড়ি গুহ রোডে লোহার স্ক্রাব কারখানায় সিলিন্ডার ফেটে ছয় শ্রমিক গুরুতর জখম ….

রিপোর্টার ,সমরেশ রায় ও শম্পা দাস
  • Update Time : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৩৩০ Time View

বুধবার সকালে হাওড়ার মালিপাঁচঘড়া থানার ঘুসুড়ি গুহ রোডে লোহার স্ক্রাব কারখানায় সিলিন্ডার ফেটে ছয় শ্রমিক গুরুতর জখম হয়।এদের মধ্যে সবার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।পুত্রের খবর এদিন সকাল আটটা নাগাদ কাজ করছিল শ্রমিকরা।অক্সিজেন ও হাইড্রোজেন সিলিন্ডার দিয়ে লোহার জিনিস কাটছিল তারা। হঠাৎই ফুলকি থেকে আগুন লেগে সিলিন্ডার বিস্ফোরণ হয়।

সঙ্গে সঙ্গে ছিটকে পড়ে তারা।বিকট শব্দে এলাকার লোকজন ছুটে আসে।দাউদাউ করে আগুন জ্বলতে থাকে ।এলাকার লোকজন ছুটে এসে জখমদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।খবর দেওয়া হয় দমকলে।দমকলের দুটি ইঞ্জিন এসে এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।এই ঘটনায় পার্শ্ববর্তী এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এছাড়া অন্য একটি সুত্রে জানা গিয়েছে এই কারখানায় বেআইনী ভাবে পরিত্যক্ত গ্যাস সিলিন্ডার ও কাটাই করা হতো। এদিন বিস্ফোরণের পরেই কারখানার ভিতরে দেখা গিয়ে দেহাংশ ছড়িয়ে রয়েছে।যা ঘিরে‌ বিস্ফোরণের তীব্রতা বেশী ছিল বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD