1. admin@doiniksongbadpotro24.com : admin :
সৌরভ পাওয়ার যোগ সেন্টারের পরিচালনায়, প্রথম সারা বাংলা যোগাসন স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২৪। - দৈনিক সংবাদপত্র
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম:

সৌরভ পাওয়ার যোগ সেন্টারের পরিচালনায়, প্রথম সারা বাংলা যোগাসন স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২৪।

শম্পা দাস ও সমরেশ রায়
  • Update Time : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ১৭৩ Time View

২৮শে  জানুয়ারী রবিবার ,ঠিক সকাল ১১:০০ টায়, বরাহনগর মিউনিসিপাল কর্পোরেশনের ,  রবীন্দ্র ভবনে,    ৫০০ প্রতিযোগীদের উপস্থিতিতে , একটি সুন্দর সংগীতের মধ্য দিয়ে ও প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে , প্রথম সারা বাংলা যোগাসন  স্পোর্টস চ্যাম্পিয়নের শুভ সূচনা হলো,  এই প্রতিযোগিতায় সহযোগীতা করেছেন, বেঙ্গল যোগা জাজেস অ্যাসেম্বলী,  প্রতিযোগিতার উদ্দেশ্য হল ,মানবজাতির জন্য যোগাসনের উপকারিতা প্রচার করা, যোগাসনের মাধ্যমে শরীরকে কিভাবে সুস্থ রাখে তার  বার্তা আজকের অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিটি ছোট ছোট ছেলে মেয়ের কাছে পৌঁছে দেওয়া ,এমনকি বাড়ির অভিভাবকদের কাছে।  যোগাসনের মাধ্যমে কীভাবে রোগ মুক্ত হতে পারে ,শরীর সুস্থ সবল থাকতে পারে।

উপস্থিত ছিলেন প্রধান আহ্বায়ক সৌরভ নায়ক,  সম্পাদক  চন্দ্রনাথ রাম  বেঙ্গল যোগা জাজেস অ্যাসেম্বলী, সভাপতি মুরলীধর নায়ক, যুগ্ম উপদেষ্টা শ্রী প্রবীর রায় ও বনানী সাউ সহ অন্যান্য সহযোগী সদস্যবৃন্দ।

শুভ সূচনার পর প্রত্যেক অতিথীদের উত্তরীয়, ব্যাচ পরিয়ে এবং পুষ্পস্তবক দিয়ে সম্মানিত করেন।

 

এই প্রতিযোগিতা ছিল স্কুল, বিদ্যালয় এবং অন্যান্য ব্যক্তিদের নিয়ে , প্রতিযোগিতার বিষয় ছিল, সিলেবাস থেকে তিনটি এবং সিলেবাসের বাইরে একটি করে যোগাসন দেখানো।

প্রতিযোগিতাকে বেশ কয়েকটি গ্রুপে এবং বয়সে ভাগ করা হয়,

আট বছর থেকে ১২ বছর ,১২ বছর থেকে ১৬ বছর, ১৬ বছর থেকে ২৫ বছর, ২৫ বছর থেকে ৪০ বছর এবং তার অধিক। গ্রুপ থেকে প্রথম ও দ্বিতীয় প্রতিযোগীদের নিয়ে  অনুষ্ঠিত হয়।

 

বিচারক মন্ডলীর বিচারে প্রত্যেক গ্রুপের প্রথম দিকে ১৫ তম স্থান পর্যন্ত পুরস্কার ও মানপত্র দেওয়া হয়। এছাড়াও চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়ন দেরকেও পুরস্কার দেওয়া হয় ,এমনকি রানার্স কেউ পুরস্কৃত করা হয়।

 

 যাহারা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন , প্রথমদিকে ১৫ এর মধ্যে হতে পারেন নি, তাহাদের কেউ পুরস্কার দেওয়ার ব্যবস্থা করেছেন।

আজকের এই প্রতিযোগিতার উদ্যোক্তারা জানিয়েছেন, আমরা সকলকে পুরস্কৃত করেছি ঠিকই, কিন্তু পুরস্কার টাই বড় কথা নয়, ছোট ছোট বাচ্চাদের উৎসাহ দিতেই আমরা সকলকে পুরস্কৃত করেছি কিন্তু অভিভাবকদের কাছে আমাদের একটাই বার্তা, ছেলেমেয়েদের পাশে থাকুন, উৎসাহ দিন এবং ছোট ছোট ছেলে মেয়ে দের এই ধরনের  অনুষ্ঠানে যোগ দেওয়ার ব্যবস্থা করবেন, কারণ আপনাদের ছেলে মেয়েরা অংশগ্রহণ করতে পারবে তত তাদের মনে ধারণা জাগবে যোগাসন টা কী,

সকল উপস্থিত দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানাবো, তারা আমাদের এই অনুষ্ঠানকে সুন্দরময় করে তোলার জন্য। এবং অভিভাবকদের কৃতজ্ঞতা জানাবো ,তাদের বাড়ীর ছেলে মেয়েদের এই অনুষ্ঠানে অংশগ্রহণ করানোর জন্য। যোগ্যতা জানাবো যারা দুর দুর থেকে আমাদের সাথে যোগাযোগ করে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD