1. admin@doiniksongbadpotro24.com : admin :
আমি সকল শ্রেণী পেশার এমপি হতে চাই - দৈনিক সংবাদপত্র
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:

আমি সকল শ্রেণী পেশার এমপি হতে চাই

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ১৮৩ Time View

সালমান এফ রহমান

আমি কোন দলের না সকলের এমপি হতে চাই। দোহার নবাবগঞ্জ উপজেলা কে স্মাট উপজেলা হিসেবে গড়ে তুলতে যা যা দরকার সেই সকল পরিকল্পনা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

২ জানুয়ারি সকালে নবাবগঞ্জ পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলার ব্যবসায়ী নেতাদের সাথে মতবিনিময় সভায় তিনি এই মন্তব্য করেন।

সালমান এফ রহমান আরও বলেন দেশের উন্নয়নে প্রতিটি খাতেই ব্যাংক, বীমা, শিল্প কারখানা, এয়ার লাইসেন্স, টেলিভিশনে বেসরকারি করনের কারনে বিনিয়োগের মাধ্যমে কর্মসংস্থানে সৃষ্টি হয়েছে ।
,কোভিড কারনে অনেক সমস্যা হয়েছিল। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কোভিড কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি। সভায়, ব্যবসায়ীদের বিভিন্ন দাবি পুরণেরও আশ্বাস দেন দোহার নবাবগঞ্জে কোন ধরনের চাদাবাজি বা দখল দারিত্ত নেই। একটি ব্যবসায়ী বান্ধব পরিবেশ তৈরি করা হয়েছে ।এলাকার বর্জ্য ব্যবস্থাপনা ও ট্র্যাফিক জ্যাম নিরসনে ব্যবস্থা নেয়ার কথা জানিয়ে স্মার্ট বাংলাদেশের পাশাপাশি দোহার নবাবগঞ্জকেও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।

তিনি আরো বলেন পদ্মা, ইছামতী, কালিগঙ্গা নদী শাসন ও বাঁধ নির্মাণ করা হচ্ছে । নদী শাসন করে নাব্যতা ফিরিয়ে আনতে হবে। বড় সমস্যা রয়েছে বজ্য ব্যবস্থাপনা । প্রযুক্তি সঠিক ভাবে ব্যবহার করতে পারলে, তা থেকে বিদ্যুৎ উৎপাদন করতে পারবো। , যানজট ও ট্রাফিক জ্যাম নিরসনে সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করতে হবে। দোহার নবাবগঞ্জ উপজেলা কে স্মাট উপজেলা করতে হলে যে সকল ক্ষেত্রে আমূল পরিবর্তন করতে হবে। এর জন্য সকলের সহযোগিতার বিকল্প নেই। , হাট বাজার বাসস্ট্যান্ড এলাকায় সিসি ক্যামেরা স্থাপন করতে হবে। উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগ কমিটির সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ ছিল, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আরিফুর রহমান সিকদার, প্রমুখ:
ছবি- আবাবিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD