1. admin@doiniksongbadpotro24.com : admin :
মাননীয়া পৌরপ্রতিনিধি মৌসুমী দাসের উদ্যোগে , ৩০৩ জন শিশুকে, তিনতলা রথ ও জগন্নাথ দেবের বিগ্রহ হাতে তুলে দিলেন - দৈনিক সংবাদপত্র
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:১০ অপরাহ্ন
শিরোনাম:

মাননীয়া পৌরপ্রতিনিধি মৌসুমী দাসের উদ্যোগে , ৩০৩ জন শিশুকে, তিনতলা রথ ও জগন্নাথ দেবের বিগ্রহ হাতে তুলে দিলেন

শম্পা দাস ও সমরেশ রায়
  • Update Time : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ২৪৫ Time View

১৮ ই জুন রবিবার বিকেল পাঁচটায় লর্ডস বেকারির কাছে গোবিন্দপুর প্রদীপ সংঘের পরিচালনায় এবং মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় কাউন্সিলার মৌসুমী দাসের উদ্যোগে ৩০৩ জন ছোট ছোট শিশুকে তিন তলা রথ জগন্নাথ বলরাম সুভদ্রার বিগ্রহ হাতে তুলে দিলেন,। শুধু তাই নয় আদিবাসী সম্প্রদায়ের ভাই-বোনদের হাতে দুটি মাদল বিশেষ উপহার হিসেবে তুলে দিলেন, উপস্থিত ছিলেন জঙ্গলমহলের শিল্পীরা, মঞ্চে তাদের নিত্য পরিবেশন করেন, কিন্তু পরবর্তী জানাজায় উদ্যোক্তা মৌসুমী দাসের মুখে তিনি ৩০৩ টি রথ দেননি পরে সেটি বেড়ে ৩২৩ টি রথ তিনি ছোট ছোট বাচ্চাদের হাতে তুলে দিয়েছেন।, ।

 

এই অনুষ্ঠানের শুভ সূচনা করেন মাননীয়া বিধায়ক দেবাশীষ কুমার, এছাড়া উপস্থিত ছিলেন সাংসদ সুভাশিষ চক্রবর্তী, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, বিধায়ক কামারহাটির মদন মিত্র ,উপস্থিত ছিলেন মন্ত্রী শশী পাঁজা , মেয়র পরিষদ সন্দীপ রঞ্জন বক্সী, এছাড়া উপস্থিত ছিলেন মিতালী ব্যানার্জি ,বরো চেয়ারপার্সন জুঁই বিশ্বাস, প্রাক্তন মেয়র পরিষদ রতন দে, বিধায়ক অতীন ঘোষ, সাংসদ মালা রায় সহ অন্যান্য অতিথিবৃন্দ এবং ক্লাবের সদস্যবৃন্দ ও মহিলা সদস্যরা ।।

 

প্রত্যেকেই সংক্ষিপ্ত বক্তৃতার মধ্য দিয়ে বলেন, সত্যিই একটা সুন্দর অনুষ্ঠান। যা আগে কেউ করেনি, বিগত কয়েক বছর ধরেই মৌসুমী দাস উদ্যোগে ছোট ছোট বাচ্চাদের উৎসাহ দিয়ে চলেছেন, এটা খুবই গর্বের, আমরা ওর পাশে আছি আর থাকবো….।

 

মাননীয়া পৌর প্রতিনিধি মৌসুমী দাস বলেন ,আগে এত বড় করে অনুষ্ঠান হতো না, কিছু বাচ্চাদের আমি এই রথ হাতে তুলে দিতাম , যে সকল পরিবার তার ছেলেদের হাতে রথ কিনে দিতে পারে না আমি সেরকম কিছু ছেলে মেয়েদের হাতে তুলে দিতাম ,এই রথ এবং বিগ্রহ ,আসতে আসতে সেই রথ বিতরণ আজ 324 টি তে পরিণত হয়েছে, আমি ৩২৪ জন শিশুর হাতে এই রথ তুলে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি, তাদের একটু হলেও আনন্দ দিতে পারছি। এটাই আমার কাছে বিশেষ পাওনা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD