1. admin@doiniksongbadpotro24.com : admin :
আজ ১৫ তম জন্মদিন পালিত হলো মানি স্কোয়ার মলের , ১২০ কেজি ওজনের কেক কাটার মধ্য দিয়ে - দৈনিক সংবাদপত্র
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম:

আজ ১৫ তম জন্মদিন পালিত হলো মানি স্কোয়ার মলের , ১২০ কেজি ওজনের কেক কাটার মধ্য দিয়ে

রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ২৭৯ Time View

 

 

আজ ১৪ই জুন ,বৃহস্পতিবার, বিকেল ৪:০০ টায়, কলকাতার বিখ্যাত মানি স্কোয়ার মলের ১৫ তম বার্ষিকী দিবস পালিত হল….।

উপস্থিত ছিলেন এবং শুভ সূচনা করলেন সুন্দরী অভিনেত্রী মিস প্রিয়াঙ্কা সরকার, উপস্থিত ছিলেন সিইও জনাব সঞ্জয় ঝুনঝুনওয়ালা এবং উপস্থিত ছিলেন মনি গ্রুপের সুদর্শনা গাঙ্গুলী সহ অন্যান্যরা,, সুন্দর একটি অনুষ্ঠান ও কেক কাটার মধ্য দিয়ে অন্যতম জন্মদিন কে সুন্দর করে তুললেন, ।

 

কলকাতার প্রধান শপিং ২০০৪ সালে প্রতিষ্ঠার পর থেকে মনি স্কোয়ার মল শ্রেষ্ঠত্ব প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, বছরের পর বছর ধরে মনি স্কোয়ার মল নিজেকে ফ্যাশন, লাইফ স্টাইল, ডাইনিং এবং বিনোদনের জন্য গন্তব্যস্থল হিসাবে প্রতিষ্ঠিত করেছে, সারা বছর শহর ছাড়াও বাইরের থেকে লক্ষ লক্ষ দর্শকদের আকর্ষণ করেছে।

এই ১৫ তম বার্ষিকী উপলক্ষে এক মাস ব্যাপী মানি স্কোয়ার মল গ্রাহকদের জন্য, একটি ইভেন্ট এবং অফার পরিকল্পনা করেছে, যা সমস্ত বয়সের দর্শকদের জন্য এক মাস ব্যাপী এই event চলবে।

 

১৫ তম বার্ষিকীতে মন্তব্য করতে গিয়ে মনিস গ্রুপের সুদর্শনা গাঙ্গুলি বলেন আমরা আমাদের অনুগত গ্রাহক খুচরা বিক্রেতা এবং অংশীদারদের গত ১৫ বছরে তাদের অটল সমর্থনে জন্য অত্যন্ত গর্বিত এবং কৃতজ্ঞ, এই বার্ষিকী অনুষ্ঠান তারই একটি প্রমাণ।

 

এই ১৫ তম বার্ষিকীতে বিভিন্ন সুযোগ-সুবিধাও রেখেছেন ক্রেতাদের জন্য, কেনাকাটার উপর ডিসকাউন্ট থেকে শুরু করে সমস্ত অফারই রেখেছেন এক মাস ব্যাপী,, সাথী একটি প্রতিযোগিতার ও আয়োজন রেখেছেন, শুধু তাই নয় অবিস্মরণীয় বিনোদন এবং লাইফ পারফর্মেন্স ও মিউজিক শো এরও ব্যবস্থা রেখেছেন।।।

সংক্ষিপ্ত বক্তৃতার মধ্য দিয়ে অভিনেত্রী মিস প্রিয়াঙ্কা সরকার বলেন, এখানে এসে আমার ভালো লাগছে, কারণ এমন একটি মলে আজকের বার্ষিকী অনুষ্ঠানে এসেছি যেটা না বলে থাকা যায় না, যে শপিংমল মানুষের মন জয় করে নেয় যেখানে ক্রেতারা ঢুকলে তাদের মনের পছন্দ সেই জিনিস কেনাকাটা করতে পারে এবং ব্যান্ডেড জিনিস কিনতে পারে। আর এই শপিংমলে সারা বছর যেভাবে অফার দিয়ে থাকে সাধারণত অন্যান্য কোন শপিংমলে সেই সুযোগ সুবিধা থাকে না, আজকের এই জন্মদিন থেকে এই শপিংমলের আরো প্রসার হোক এই শুভ কামনা করি,,,

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD