1. admin@doiniksongbadpotro24.com : admin :
শারীরিক প্রতিবন্ধী মেধাবী ইসমাইলের পাশে ফজলুর রহমান ফাউন্ডেশন। - দৈনিক সংবাদপত্র
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম:

শারীরিক প্রতিবন্ধী মেধাবী ইসমাইলের পাশে ফজলুর রহমান ফাউন্ডেশন।

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ২৪৬ Time View

শারীরিক প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থী ইসমাইলের জীবন সংগ্রামের উপর দৈনিক মানবজমিন পত্রিকায় সাংবাদিক খালিদ হোসেন সুমনের সংবাদ প্রকাশিত হওয়ার পর সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১( দোহার নবাবগঞ্জ) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এমপির নিজস্ব অর্থায়নে পরিচালিত ফজলুর রহমান ফাউন্ডেশন ।

গতকাল মঙ্গলবার বেলা বারোটায় ফাউন্ডেশনের মহাসচিব মুক্তিযোদ্ধা আব্দুর রউফ ইসমাইলের পরিবারের সদস্যদের কাউকে না জানিয়ে অত্যাধুনিক ল্যাপটফ নিয়ে হাজির হয়েছেন ইসমাইলের বাড়িতে। ইসমাইলের অনেক দিনের আশা ছিল একটি ল্যাপটপের ও ফ্রিল্যান্সার ট্রেনিংয়ের ।

 

স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীদের উপস্থিতি

ল্যাপটপটি ও ফ্রিল্যান্সার ট্রেনিংয়ের জন্য আর্থিক অনুদান তুলে দেন ।

এতে হতবাক হয়ে যান শারীরিক প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থী ইসমাইল ও তার পরিবার সদস্যরা । এভাবে অপ্রস্তুত অবস্থায় ইসমাইল ল্যাপটপটি উপহার পেয়ে বাকরুদ্ধ হয়ে যায়। প্রতিক্রিয়ায় কি বলবে ভাষা খুঁজে পাচ্ছেন না। তাই ধন্যবাদ ওকে কৃতজ্ঞতা প্রকাশ করে শেষ করতে হচ্ছে ইসমাইলের।

এ ব্যাপারে ফাউন্ডেশন এর মহাসচিব আব্দুর রউফ জানান দৈনিক মানবজমিন পত্রিকায় শারীরিক প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থী ইসমাইলের উপর সাংবাদিক খালিদ হোসেন সুমনের নিউজটি পড়ে তাকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য ফাউন্ডেশন সিদ্ধান্ত নেয়। একজন শারীরিক প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীর জন্য আমাদের এটা সামাজিক দায়িত্ব থেকে ল্যাপটপটি ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আশা করি মেধাবী শিক্ষার্থী ইসমাইলের কিছুটা হলেও সহযোগিতা উপকারে আসবে। ভবিষ্যতে ওকে কিভাবে আরো প্রোবাইড করা যায় সে ব্যাপারেও আমাদের ফাউন্ডেশন চিন্তা করবে। ধন্যবাদ সাংবাদিক সুমন কে।

কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইব্রাহিম খলিল বলেন শারীরিক প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থী ইসমাইলকে সরকারি ভাবে যতো প্রকার সহযোগিতা করা যায় সেই চেষ্টা অব্যাহত থাকবে। সমাজের সুবিধা বঞ্চিতদের সামনে তুলে আনার জন্য সাংবাদিকদের বিশেষ ভূমিকা রয়েছে। এমন একটি মহৎ কাজ করার জন্য দৈনিক মানবজমিন পত্রিকার সাংবাদিক খালিদ হোসেন সুমন কে বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি।

ইসমাইলের পিতা বাবুল বলেন দৈনিক মানবজমিন পত্রিকায় আমার ছেলে কে নিয়ে যে প্রতিবেদন প্রকাশের পর এমপি মহোদয়ের নিজস্ব অর্থায়নে পরিচালিত ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব মুক্তিযোদ্ধা আব্দুর রউফ সাহেব আমাদের না জানিয়ে আমার ছেলের জন্য একটি অত্যাধুনিক ল্যাপটফ উপহার হিসেবে দেওয়ার জন্য নিয়ে এসেছেন তার জন্য আমার পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। কতোটা খুশি হয়েছি তা ভাষায় প্রকাশ করতে পারবো না। ভাষা হারিয়ে ফেলেছি।

এই সময় আরো উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মীর আরিফ হোসেন, কলাকোপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম মৃধা, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম সহিদ ও দৈনিক মানবজমিন পত্রিকার নবাবগঞ্জ উপজেলা প্রতিনিধি খালিদ হোসেন সুমন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD