1. admin@doiniksongbadpotro24.com : admin :
নবাবগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান - দৈনিক সংবাদপত্র
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম:

নবাবগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ২৬২ Time View

ঢাকা জেলার নবাবগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার উপজেলার বান্দুরা ইউনিয়নের চালনাই চকে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আ. হালিম।

 

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, বান্দুরা ইউনিয়নের চালনার চক এলাকায় সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় হেলমেট পরিধান ছাড়া মোটরসাইকেল চালানোর অপরাধে ১জনকে ৪ হাজার টাকা জরিামান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসময় মোটরসাইকেল চালক ও আরোহীদেরকে লাইসেন্স ও হেলমেট পরিধান ছাড়া মোটরসাইকেল না চালানোর জন্য সতর্ক করা হয়েছে।

 

এছাড়া নিবন্ধন ও লাইসেন্স ছাড়া ব্যবসা করার অপরাধে একই এলাকার ভিলেজে গার্ডেন ক্যাফে এন্ড রেস্টুরেন্টেকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়। ইতোপূর্বে হোটেলের পরিচালনার জন্য লাইসেন্স গ্রহণ করতে বলা হলেও ভিলেজ গার্ডেন হোটেল বিষয়টি কর্নপাত করেনি। এছাড়া রেস্টুরেন্টটিকে খাবারে খোলা বাজারের নিন্মমানের তেল ব্যবহার না করা এবং ভাজাপোড়ার ক্ষেত্রে একই তেল বার বার ব্যবহার না করার জন্য সতর্ক করা হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD