1. admin@doiniksongbadpotro24.com : admin :
আজ জয়েন্ট ফোরাম অফ বিএসএনএলই ইউ, এনএফ টি ই, ও এফ এন টি ও , ক্যালকাটা টেলিফোন সার্কেল কর্মচারী ইউনিয়ন... টেলিফোন অফিসে গেটের সামনে বিক্ষোভ দেখালেন,।  - দৈনিক সংবাদপত্র
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:

আজ জয়েন্ট ফোরাম অফ বিএসএনএলই ইউ, এনএফ টি ই, ও এফ এন টি ও , ক্যালকাটা টেলিফোন সার্কেল কর্মচারী ইউনিয়ন… টেলিফোন অফিসে গেটের সামনে বিক্ষোভ দেখালেন,। 

শম্পা দাস ও সমরেশ রায়
  • Update Time : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ২৪০ Time View

 

আজ ১৪ই জুন, বুধবার, বেলা দুটোই টেলিফোন কর্মচারী ইউনিয়ন ,তাদের বিভিন্ন দাবি এবং টেলিফোন পরিষেবার উন্নতির দাবি নিয়ে, এবং কর্মচারীদের ভবিষ্যতের কথা ভেবে, টেলিফোন ভবনের গেটের ভেতরে এক বিক্ষোভ সমাবেশ করলেন, যদিও তারা রাজভবন পর্যন্ত যাওয়ার কথা, কিন্তু গেটের বাইরে সারা বছর ১৪৪ ধারা জারি থাকায়, তারা মিছিল করে রাজভবন যেতে পারেননি। তাই তারা তাদের পাঁচজনের প্রতিনিধি দলকে দিয়ে রাজভবনে রাজ্যপালের জয়েন্ট সেক্রেটারির কাছে মেমোরেন্ড নাম পাঠান……. রাজ্যপাল বাইরে আছেন এবং তাহার সহিত ফোনে কথা হয়,….. আজ কলকাতার বিভিন্ন টেলিফোন অফিসে এবং কলকাতার বাইরে বিভিন্ন টেলিফোন অফিসে একই দাবি নিয়ে বিক্ষোভ দেখান। …… তার মধ্যে হাওড়া শ্রীরামপুর বালিগঞ্জ স্টেশন ব্যারাকপুর সহ অন্যান্য জায়গায় বেশ কয়েকশ কর্মচারী এই বিক্ষবে সামিল হন।…….

 

তাহাদের দাবি অবিলম্বে বিএসএনএল নন এক্সিকিউটিভ কর্মচারীদের জন্য নতুন প্রমোশন পলিসি চালু করতে হবে।

গ্রাহকদের স্বার্থে বিএসএনএল ফোর জি ও 5g মোবাইল পরিসেবা চালু করতে হবে। ৩০ হাজার কর্মী যদিও কোনোভাবে কাজ করছে কিন্তু বারো হাজার কর্মীর কোনরকম প্রমোশন দেওয়া হয়নি, তাই আমরা কর্মীদের স্বার্থে আমাদের এই আন্দোলন, রিটিয়ার কর্মীদের স্বার্থে আমাদের এই আন্দোলন,।

 

যদি কেন্দ্রীয় সরকার উন্নত পরিষেবা না দেয় তাহলে আস্তে আস্তে এই টেলিফোন ব্যবস্থা ভেঙে পড়বে। তাই আমাদের দাবি উন্নত মানের পরিসেবা দিলে গ্রাহকরা পুনরায় ফিরে আসবে, নচেৎ আস্তে আস্তে সমস্ত গ্রাহক রা টেলিফোন ছেড়ে দিয়েছে।। এবং কর্মীদের কোনরকম পদোন্নতি হচ্ছে না।

তাই কেন্দ্রীয় সরকারের কাছে আরজি অবিলম্বে এই টেলিফোন ব্যবস্থাকে উন্নত করা এবং ফোরজিও ৫জি টেলিফোন ব্যবস্থা চালু করা দরকার।।

যদি কেন্দ্রীয় সরকার না মানেন তবে ৭ জুলাই ২০২৩ দিল্লি অভিযান হবে এবং সেটা সুবিনিয়ারের জন্য, আমরা দিল্লিতে গিয়ে দরবার করব, অবিলম্বে কেন্দ্রীয় সরকার এই টেলিফোন ব্যবস্থাকে হস্তক্ষেপ করুক

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD