1. admin@doiniksongbadpotro24.com : admin :
ক্লিকের উদ্যোগে , ৩০তম সিরিজ.... Wরং মিলান্তির শুভ সূচনা হলো ,ক্লিক স্টুডিওতে  - দৈনিক সংবাদপত্র
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:

ক্লিকের উদ্যোগে , ৩০তম সিরিজ…. Wরং মিলান্তির শুভ সূচনা হলো ,ক্লিক স্টুডিওতে 

শম্পা দাস ও সমরেশ রায়
  • Update Time : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ২৯১ Time View

আজ ১০ই জুন, শনিবার, বিকেল পাঁচটায় ,ক্লিক স্টুডিওতে,, কাহিনী চিত্রনাট্য এবং পরিচালক শুভাঞ্জন বসু, ও সৃজনশীল পরিচালক জয়দীপ মুখার্জির একান্ত প্রচেষ্টায় একটি নতুন ভাবনার ৩০ তম সিরিজ Wরং মিলান্তি র শুভ সূচনা হলো…..=.,.

আজকের এই শুভ সূচনায় উপস্থিত ছিলেন কাহিনী ,চিত্রনাট্য এবং পরিচালক শুভঞ্জন বসু, সৃজনশীল পরিচালক জয়দীপ ব্যানার্জি ,মুখ্য সহকারী পরিচালক অন্তিম ,গণমাধ্যম প্রচার রানা বসু ঠাকুর ,সম্পাদক পীযূষ দাস, চিত্রগ্রাহক রীতম ঘোষাল, আবহাওয়া সংগীত প্রাঞ্জল দাস ও অন্যান্যরা, উপস্থিত ছিলেন ক্লিকের কর্ণধার বিরাজ বাবু ,…..।

 

Wরং মিলান্তি তে অভিনয় করেছেন,, সন্দীপ ভট্টাচার্য্য,

সবুজ বর্ধন, দুর্বার শর্মা, পিয়া দেবনাথ, দিশা ভট্টাচার্য ও উজ্জয়িনী দেব…..=।

 

ক্লিকের এই ৩০ তম সিরিজ সুদূর উত্তরবঙ্গ কাহিনী অবলম্বনে তৈরি। উত্তরবঙ্গের প্রেক্ষাপটে যে সকল ভাবনা ও চিত্রের উপর ভিত্তি করেই এই ছবির মূল সার অংশ। বেশিরভাগ ছবিটাই উত্তরবঙ্গ কেন্দ্রিক , এবং বেশিরভাগ শুটিং উত্তরবঙ্গ কে ঘিরে, ৮ থেকে ৮০ সবার জন্য হাসি মজার সিরিজ,, না দেখলে এবং না ক্লিক করলে, কখনোই বইটার মধ্যে কি আছে বোঝা যাবে না।,

 

৬৭ বার বিয়ে ভেস্তে যাওয়ার পর ৬৮ বারে, কিভাবে বিয়ে হল, তা দেখতেই আপনাকে ক্লিক করতে হবে……….

 

জাঁদরেল কর্নেল সেনগুপ্তের সাথে তাই দুই কন্যা, হিয়া আর ঝিলিক, আর তাদের সঙ্গে দুই মূর্তিমান সূর্য আর শাওন, কী তাদের কাহিনী বা সাতষট্রি বার বিয়ে ভেস্তে যাওয়ার পর ,বন্ধু না প্রেম কোনটা বাঁচবে , এইসব এর উত্তর খুঁজে পেতেই……. আজকে Wরং মিলান্তি সিরিজের শুভ সূচনা….KLIKK OTT প্ল্যাটফর্মে।। একের পর এক প্রতিটি সিরিজি মানুষের মন জয় করে এসেছে, এবারও তারা আশাবাদী মানুষের মন একই ভাবে জয় করবে==….। শুধু তাই নয় প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী জানালেন ,আমরা কৃতজ্ঞ ক্লিকের কাছে, আমাদের সুযোগ দেওয়ার জন্য, এইভাবে নতুনদের সুযোগ দিয়ে, আমাদের চলার পথ অনেকটা এগিয়ে দিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD