1. admin@doiniksongbadpotro24.com : admin :
নবাবগঞ্জে ১২ ঘণ্টার মধ্যে চোরাই গরু উদ্ধার ও কুখ্যাত গরু চোর শহীদ বাবুর্চিসহ চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার - দৈনিক সংবাদপত্র
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম:

নবাবগঞ্জে ১২ ঘণ্টার মধ্যে চোরাই গরু উদ্ধার ও কুখ্যাত গরু চোর শহীদ বাবুর্চিসহ চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার

রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ২৬৩ Time View

গত ২৮.০৫.২৩ ইং তারিখে ঢাকার নবাবগঞ্জ থানার আগলা ইউনিয়নের জনৈক বিধান চন্দ্রের গোয়ালঘর থেকে অজ্ঞাতনামা চোরেরা তার একটি গাভী গরু আনুমানিক মূল্য ১,৩০,০০০/- চুরি করে নিয়ে যায়। এর ২ দিন পর চোরেরা তার একটি বাছুরও চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে গরুর মালিক গত ০৭.০৬.২৩ ইং নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে ঢাকা জেলার পুলিশ সুপার মো: আসাদুজ্জামান পিপিএম (বার) এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম, অপস ও ট্রাফিক)
মো: আমীনুল ইসলাম এর পরিকল্পনায় সহকারী পুলিশ সুপার, দোহার সার্কেল মো: আশরাফুল আলম এর তত্ত্বাবধানে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: সিরাজুল ইসলাম শেখ পিপিএম এর নেতৃত্বে একটি চৌকস দল মামলা রুজুর ১২ ঘন্টার মধ্যে অভিযান পরিচালনা করে কুখ্যাত গরু চোর শহীদ বেপারী ওরফে শহীদ বাবুর্চি (৪৮) ও তার সহযোগী পাপ্পুকে (৩৫) গ্রেফতার করে তাদের দেখানো মতে চোরচক্রের অপর সদস্য শামীম মোল্লার (৩৩) বাড়ি থেকে ১ টি চোরাই গরু উদ্ধার করা হয় এবং তাকে গ্রেফতার করা হয়। ধৃত চোরদের জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে জানা যায় যে তারা দীর্ঘদিন ধরে গরু চুরি ও কেনাবেচার সাথে জড়িত। জিজ্ঞাসাবাদে আরও জানা যায় শহীদ বেপারি ওরফে শহীদ বাবুর্চির নামে দেশের বিভিন্ন থানায় একাধিক গরু চুরির মামলা রয়েছে। তারা দিনে বিভিন্ন বাড়িতে গরুর অবস্থান দেখে টার্গেট করে এবং রাতের আধারে চুরি করে বিভিন্ন হাটে বাজারে এবং কসাইয়ের নিকট বিক্রি করে। ধৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া এই চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ধৃত চোরদের নাম ও ঠিকানা:
১. শহীদ বেপারী ওরফে শহীদ বাবুর্চি (৪৮) পিতা সাহেব বেপারী, সাং: কোমরগঞ্জ থানা: নবাবগঞ্জ
২. মো: পাপ্পু (৩৫), পিতা মৃত বারেক, সাং বাহ্রা পশ্চিম পাড় থানা: নবাবগঞ্জ
৩. মো: শামীম মোল্লা (৩৩) পিতা বাক্কাস মোল্লা সাং বাহ্রা পশ্চিম পাড় মোল্লা বাড়ি থানা: নবাবগঞ্জ – ঢাকা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD