1. admin@doiniksongbadpotro24.com : admin :
দিল্লিতে কুস্তিগীরদের উপর পুলিশি অত্যাচারের বিরুদ্ধে, আজ ধিক্কার ও প্রতিবাদ মিছিল করলেন - দৈনিক সংবাদপত্র
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:

দিল্লিতে কুস্তিগীরদের উপর পুলিশি অত্যাচারের বিরুদ্ধে, আজ ধিক্কার ও প্রতিবাদ মিছিল করলেন

শম্পা দাস ও সমরেশ রায়
  • Update Time : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ২৬১ Time View

আজ ৩১শে মে, বুধবার বিকেল চারটায় ,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এবং ক্রীড়া মন্ত্রী অরূপ বিশ্বাসের পরিচালনায়, হাজরা মোড় থেকে কৃতি ক্রীড়াবিদ দের নিয়ে রবীন্দ্র সদন পর্যন্ত ধিক্কার ও প্রতিবাদ মিছিল করলেন.. প্রায় কয়েক হাজার ক্রীড়াবিদ এবং তৃণমূল সদস্যরা মিছিলে পা পেলান…। এবং বারবার বব্যরচিত পুলিশি অত্যাচারের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন, এবং দিল্লির আন্দোলনরত কুস্তিগীরদের পাশে থাকার বার্তা দিলেন…..।

 

আজ মিছিলের প্রথম ভাগে ছিলেন… মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ক্রীড়া মন্ত্রী অরূপ বিশ্বাস এবং উপস্থিত ছিলেন বাবুন ব্যানার্জি ,জয়দেব ব্যানার্জি স্বরূপ বিশ্বাস এবং বিভিন্ন ওয়ার্ডের বেশ কয়েকজন কাউন্সিলর সহ অন্যান্যরা..।

 

মিছিল আস্তে আস্তে রবীন্দ্র সদনের সামনে আসলে সেখানে মাননীয় মুখ্যমন্ত্রী সংক্ষিপ্ত বক্তৃতাদের এবং তার মধ্য দিয়ে কেন্দ্রীয় সরকারকে তীব্রভাবে আক্রমণ করেন এবং বলেন যারা খেলোয়াড়দের প্রতি অবমাননা করেছেন অত্যাচার করেছেন আমরা তাদেরকে ধিক্কার জানাই এবং আমরা তাদের পাশে আছি ও থাকবো। এই বব্যরচিত জঘন্য আক্রমণ করায় খেলোয়াড়দের প্রতি ,অবমাননা করায় , আমরা কিছুতেই মেনে নেব না এর বিচার চাই। প্রকৃত দোষীদের শাস্তি চাই, এর সাথে সাথে ঘোষণা করলেন আগামীকাল গোষ্ঠ গোপালের মূর্তির সামনে পুনরায় ধিক্কার জানাবেন বিকেল সাড়ে চারটায়….।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD