1. admin@doiniksongbadpotro24.com : admin :
মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে, আজ থেকে শুরু হল নজরুল জন্মজয়ন্তী উৎসব ২০২৩ - দৈনিক সংবাদপত্র
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম:

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে, আজ থেকে শুরু হল নজরুল জন্মজয়ন্তী উৎসব ২০২৩

রিপোর্টার
  • Update Time : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ২৫৮ Time View

আজ ২৭শে মে শনিবার বিকেল পাঁচটায় রবীন্দ্রসদন চত্বরের, একতারা মঞ্চে নজরুল জয়ন্তী উৎসব ২০২৩ শুরু হল সুন্দর সংস্কৃতি অনুষ্ঠান ও প্রদর্শনী ও মেলা মধ্য দিয়ে।

তথ্য ও সংস্কৃতি বিভাগের পরিচালনায় এই মেলা চলবে সাতাশে মে থেকে ৩০ শে মে পর্যন্ত ,বিভিন্ন মঞ্চে একতারা মঞ্চ ছাড়াও, পশ্চিমবঙ্গ বাংলা একাডেমি সভাঘর, শিশির মঞ্চ ,নজরুল মঞ্চে এই অনুষ্ঠান চলবে। বেশ কিছু শিল্পী এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন, এবং বিভিন্ন মঞ্চে সংগীত পরিবেশন করছেন, এবং সঙ্গীতপ্রেমীরা বিভিন্ন মঞ্চে উপস্থিত এবং সংগীত মুখর অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করে তুলছেন,, সারা দেশ জুড়ে চলছে বিদ্রোহী কবি নজরুলের জন্ম শতবর্ষ পালন, একদিকে বিদ্রোহী কবি আর একদিকে বিদ্রোহী নজরুল,, তাহাকে এই কদিন সকল শিল্পীরা স্মরণ করে রাখছেন গানের মধ্য দিয়ে…..।

আজকে শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রণতি ঠাকুর, ছন্দা রায়, সায়ন্তনী বসু, কৃষ্ণা মজুমদার, অনুষ্কা ভট্টাচার্য, অদ্রিজা চ্যাটার্জী ,মমতা মুন্সি, শুভ্রা মুখোপাধ্যায়, অনুপম বন্দোপাধ্যায় ,সুস্মিতা চন্দ, অরিজিত পাল অংশুমান চক্রবর্তী কাজল সুর মধুমিতা বসু সহ আরো বেশ কিছু শিল্পী,,, এবং রবীন্দ্র সদন চত্বরে বিভিন্ন সঙ্গীতপ্রেমী অনুরাগীরা মেলায় ভিড় করছেন, এর সাথে সাথে থাকছে প্রতিদিন নিত্য নতুন শিল্পীর সংগীত পরিবেশন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD