1. admin@doiniksongbadpotro24.com : admin :
সাভারে প্রতিভা অন্বেষণ কর্মসূচির পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। - দৈনিক সংবাদপত্র
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসুর উপস্থিতিতে অনশন ভঙ্গ করলেন এবং মহা মিছিল করলেন তমলুকে। ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি – ২ এর কর্মকর্তাদের হয়রানিতে অতিষ্ঠ গ্রাহকরা, দেখার কেউ নেই : ঘাটালে সাত সকালে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস,। স্বাধীনতা দিবস উপলক্ষে- কবিতাঃ- “স্বাধীনতা আমার” মহান স্বাধীনতা দিবস উৎযাপন উপলক্ষে ঢাকা প্রেস ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত পশ্চিম মেদিনীপুর জেলার, জগন্নাথপুর এলাকায় রাস্তার বেহাল অবস্থা, এলাকাবাসীর ক্ষোভ। কলেজ ছাত্রীকে ইভটিজিং করা দায়ে গ্রেফতার এক হুজুর ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে অজ্ঞাত যুবক (৪০) নিহত মরদেহ দাফনে বাঁধা দেন ভাই-ভাতিজা দুইদিন পর মরদেহ দাফন গাইবান্ধায় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

সাভারে প্রতিভা অন্বেষণ কর্মসূচির পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রিপোর্টার
  • Update Time : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৩৯২ Time View

‘শুদ্ধ সংস্কৃতির আলোয় বিকশিত হোক মানবিক সমাজ’ এই স্লোগান কে সামনে রেখে গত ১৮ মার্চ ২০২৩ শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় সাভারের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন সাভার ক্লাব আয়োজিত প্রতিভা অন্বেষণ কর্মসূচি ২০২৩ (সিজন-১০) এর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। স্থানীয় এনাম মেডিকেল কলেজ মিলনায়তনে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাভার ক্নাব সভাপতি কাদের তালুকদার। বিভিন্ন বিষয়ে তিনটি গ্রুপে ৪২ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিশু থেকে দ্বাদশ শ্রেণি’তে অধ্যয়নরত প্রায় তিন শতাধিক শিক্ষার্থী উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এর মধ্যে মোট ৭৬ জন শিক্ষার্থী বিভিন্ন বিষয় ও গ্রুপে পুরস্কার অর্জন করে। প্রতিযোগিতার বিষয়গুলো ছিল কবিতা আবৃত্তি, চিত্রাংকন, নৃত্য, সঙ্গীত (দেশাত্মবোধক, রবীন্দ্র, নজরুল, লোক) ও ধারাবাহিক গল্পবলা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজী কেরামত আলী এমপি (রাজবাড়ি-৩), ক্লাব মহাসচিব ও পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) আবদুল বাকী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাজহারুল ইসলাম, এনাম মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান রওশন আক্তার চৌধুরী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন চৌধুরী সুমি। ক্লাব দফতর সম্পাদক রন্জন শিশিরের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিভা অন্বেষণ কর্মসূচির আহবায়ক ক্লাব যুগ্ম মহাসচিব মোফাচ্ছেল হোসেন মিলন।

পু্রস্কার বিতরণ অনুষ্ঠানে সঙ্গীতের বিভিন্ন ইভেন্টে প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীবৃন্দ, ক্লাব সদস্য শিল্পী মোঃ রাজীব, তিমির রায়, বোরহান উদ্দিন, মোঃ ফরিদুল ইসলাম ও আমন্ত্রিত শিল্পী শাহিন খানের মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা হলভর্তি দর্শকদের মুগ্ধ করে। ক্লাব অর্থ সম্পাদক আজমল আমিন টুটুলের উপস্থাপনায় সাংস্কৃতিক পর্বটি সমন্বয় করেন ক্লাব সাংস্কৃতিক সম্পাদক ও প্রতিভা অন্বেষণ কর্মসূচির সদস্য সচিব মোঃ শফিকুল আলম বাবুল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD