1. admin@doiniksongbadpotro24.com : admin :
মেসি-নেইমার জুটিকে মাঠে দেখার অপেক্ষা - দৈনিক সংবাদপত্র
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসুর উপস্থিতিতে অনশন ভঙ্গ করলেন এবং মহা মিছিল করলেন তমলুকে। ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি – ২ এর কর্মকর্তাদের হয়রানিতে অতিষ্ঠ গ্রাহকরা, দেখার কেউ নেই : ঘাটালে সাত সকালে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস,। স্বাধীনতা দিবস উপলক্ষে- কবিতাঃ- “স্বাধীনতা আমার” মহান স্বাধীনতা দিবস উৎযাপন উপলক্ষে ঢাকা প্রেস ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত পশ্চিম মেদিনীপুর জেলার, জগন্নাথপুর এলাকায় রাস্তার বেহাল অবস্থা, এলাকাবাসীর ক্ষোভ। কলেজ ছাত্রীকে ইভটিজিং করা দায়ে গ্রেফতার এক হুজুর ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে অজ্ঞাত যুবক (৪০) নিহত মরদেহ দাফনে বাঁধা দেন ভাই-ভাতিজা দুইদিন পর মরদেহ দাফন গাইবান্ধায় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

মেসি-নেইমার জুটিকে মাঠে দেখার অপেক্ষা

রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৪৪৬ Time View

রাজধানী ডেস্ক: নেইমারের সঙ্গে আবার জুটি বাঁধবেন মেসি। ফ্রান্সের রাজধানীতে এ নিয়ে উৎসাহ-উদ্দীপনা তুঙ্গে পিএসজি সমর্থকদের মাঝে। এমন ত্রিফলা আক্রমণভাগ দেখতে তাদের আর তর সইছে না।

বার্সেলোনায় ছিল এমএসএন-মেসি, সুয়ারেজ ও নেইমার। পিএসজিতে হবে এমএএন-মেসি, এমবাপ্পে ও নেইমার। কী দারুণ আক্রমণভাগ নিয়ে মাঠে নামবেন প্যারিসের জায়ান্টরা।

জানা গেছে, এবার সিআর সেভেন রোনাল্ডোকেও টানতে চাইছে পিএসজি। অধরা চ্যাম্পিয়নস ট্রফি ঘরে তুলতে ইউরোপের ফুটবল বাজারে আধিপত্য দেখাচ্ছে পিএসজি। এর জন্য সব কিছু করতে প্রস্তুত ক্লাবটির চেয়ারম্যান নাসের আল খেলাইফি।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’-এর খবর, মেসিকে কিনেই থামছেন না খেলাইফি। এবার তার চোখ পড়েছে রোনাল্ডোর ওপর। মেসি, নেইমার ও রোনাল্ডোকে নিয়ে স্বপ্নের আক্রমণভাগ সাজাদে চান তিনি।

গুঞ্জন উঠেছে— ফরাসি তরুণ ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের শূন্যতা রোনাল্ডোকে দিয়ে পূরণ করতে চান নাসের আল খেলাইফি।

আগামী জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে এমবাপ্পের। এর পর ফ্রি এজেন্ট হয়ে রিয়াল মাদ্রিদে নাম লেখাবেন তিনি। একই সময়ে ফ্রি এজেন্ট হয়ে যাবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। জুভেন্টাসের সঙ্গে নতুন চুক্তি এখনও করা হয়নি তার।

সেই সুযোগটাই কাজে লাগাতে চাইছে পিএসজি। রোনাল্ডোকে নিয়ে আসার চেষ্টা করবে প্যারিসের এ দলটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর দেখুন
ডিজাইন: মোঃ রেজাউর রহমান রাজু মোবাইল: 01637156939
Theme Customized BY WooHostBD